শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮

ফাইনালি আপনাদের জন্য নিয়ে আসলাম আমার তৈরি করা MR Browser।

Download Link- http://bit.ly/mrbrowser
App Size- 21.3 MB
**একনজরে MR Browser এর ব্যবহার বিধি এবং Top Features
১. অ্যাপটি ডাউনলোডের প
র ইনস্টল করার সময় Blocked by Play Protect লিখা আসলে Install Anyway দিবেন। তাহলেই ইন্সটল হবে। ভয় পাবেন না, প্লে স্টোরে আপলোড করিনি তাই এমনটা আসতে পারে।
২. ইন্সটলের পর প্রয়োজনীয় Permission Allow করে দিবেন।
৩. তারপরে আপনাদের কাঙ্ক্ষিত ব্রাউজারটি পেয়ে যাবেন।
Top Features-
৪. বাম দিক থেকে Swap করলে সকল Tab পাবেন। আর New Tab Open করার অপসান তো আছেই।
৫. দান দিক থেকে Swap করলে Bookmarks এ গুরুত্বপূর্ণ ওয়েবসাইটের লিস্ট পাবেন। চাইলে আপনিও আপনার পছন্দের সাইট অ্যাড করতে পারবেন। আর সেখানে পাবেন Desktop View এর Option। যা দিয়ে Computer এর ভিউ পাবেন। এমনকি সেখানে আছে Reader Mood সেখানে ট্যাপ করলে ওয়েবসাইটের কোনো আর্টিকেল সুসজ্জিত ভাবে পড়তে পারবেন।
৬. ব্রাউজারের ডান কৌণায় থাকা 3 Dot এ ট্যাপ করলে বিভিন্ন Option পাবেন যেমন- incognito tab, Share, Find in the page এর মতো কমন Option তো আছেই।
৭. এছাড়াও পারবেন Homepage কে বিভিন্ন ভাবে সাজাতে। Setting>General
Setting>Homepage এ গেলে নানা Option পাবেন। সেখানে Webpage Select করলে ব্রাউজারটি যে কোনো সময় ওপেন করলে প্রথমে Google এ যাবে।
এ ছিল আমার তৈরি করা ব্রাউজারের উল্লেখযোগ্য ফিচারসমূহ।
আমি আশা করছি একবার হলেও ফাইলটি ডাউনলোড করে দেখবেন। অ্যাপ ইউজ করে Feedback জানাতে ভুলবেন না। অ্যাপ ব্যবহারে কোনো সমস্যা হলে কমেন্টে বা ইনবক্সে জানাবেন।
আমার এই অ্যাপটি ভালো লাগলে অন্যদেরকেও শেয়ার করবেন অথবা আমার এই পোস্টটি শেয়ার দিয়ে জানাতে পারেন।
ধন্যবাদ।
#MR_2018
14/09/2018

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন